বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন

স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন

পিরোজপুর জেলার স্বরূপকাঠী উপজেলায় আনসার ও ভিডিপি কার্যালয়ের এক তলা নতুন ভবনের নির্মান কাজের উদ্ভোধন করা হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলা সদরে নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের আনসার ও ভিডিপি উপ-মহাপরিচালক মোঃ নুরুল হাসান ফরিদী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ডান্ট মোঃ সাজ্জাত মাহমুদ ।এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বরূপকাঠী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হক, শশাংঙ্ক রঞ্জন সমদ্দার, নেছারাবাদ উপজেলা প্রশিক্ষক আমিনুল হক।

উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার ঘোষিত ভিশন ২০২১ এবং ভিশন ২০৪১ বাস্তবায়নে সরকারের প্রতিটি বিভাগ ও বাহিনীকে আরো যুগোপযোগী করে গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০৪১ সালে ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে।

এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে বিভিন্ন জেলা ও উপজেলায় টাইপ প্লান অনুযায়ী আধুনিক ও নান্দনিক অবকাঠামো নির্মাণকাজ শুরু করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন এই উপজেলার আনসার -ভিডিপির সদস্যরা নিজস্ব একটি অফিস বিল্ডিং এর জন্য বহুদিন অপেক্ষায় ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech